আসানসোলে দুষ্কৃতীদের হামলা, চললো গুলি, নিহত এক দুষ্কৃতী

স্বাধীনতা দিবসের আগে বা পরে আসানসোল সহ বেশ কয়েকটি স্টেশনে মাওবাদী হামলা হতে পারে বলেন ইতিমধ্যেই কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সতর্কবার্তা দিয়েছে। ঠিক তার আগেই  আসানসোলে মাইথন লাগোয়া ঝাড়খন্ড বর্ডার সীমান্তে একদল দুষ্কৃতী ঢুকে পরে পুলিশকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে  পুলিশ ধাওয়া করে দুজনকে ধরে ফেলে। ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়।বাকিদের খোঁজে বিভিন্ন এলাকায় তল্লাশি চালাচ্ছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে আজ দুপুরের দিকে সালানপুর থানার পুলিশ খবর পায় সিতাবাড়ি গ্রাম লাগোয়া এলাকায় একদল সশন্ত্র  দুষ্কৃতী ঢুকে পড়ে। খবর পেয়ে সালানপুর থানার পুলিশ ওই এলাকায় গেলে দুষ্কৃতীরা পুলিশ কে লক্ষ্য করে গুলি ছুঁড়তে শুরু করে।পালতা পুলিশও গুলি ছোঁড়ে। সেই সময় তিন দুষ্কৃতী পালিয়ে যাওয়ার চেষ্টা করে।পুলিশ ধাওয়া করে দুজনকে ধরে ফেলে। বাকি একজনের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Asansol guli (3)

স্থানীয় এক প্রত্যক্ষদর্শী বলেন দুপুর নাগাদ হঠাত ওই এলাকায় গুলির শব্দ শুনতে পান। সেই সময় দেখেন দুজন জঙ্গলের ভিতর দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছে।পুলিশ দুজনকে ধরে ফেলে। এদের মধ্যে এক দুষ্কৃতী আহত হয়। তাকে আসানসোল জেলা হাসপাতালে ভরতি করা করা হলে রাতের দিকে মৃত্যু হয় তার।

 

Leave a Reply