আসানসোলে বিজেপি তৃণমূল ব্যাপক সংঘর্ষ , আক্রান্ত বাবুলের গাড়ি

বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠলো আসানসোল। আজ বেলায় মন্ত্রী বাবুল সুপ্রিয়র নেতৃত্বে বিজেপি নেতৃত্ব ভগত সিং মোড়ে মন্ত্রী মলয় ঘটকের বাড়ি ঘেরাওয়ের কর্মসূচি নেয়। এই খবর পাওয়ার পরেই  তৃণমূলের নেতা কর্মীরা রাস্তায় নামতে থাকে। তারা আসানসোলের বি এন আর মোড়ে বিজেপি নেতা সুব্রত মিশ্রকে ব্যাপক মারধর করে। পরে আসানসোলের মেয়র জিতেন্দ্র তেওয়ারি , চেয়ারম্যান , ডেপুটি মেয়র সহ অন্যান্য ছোটো বড়ো নেতারা জড়ো হতে থাকেন। পরে তৃণমূল নেতারা আসানসোলের বিজেপির জেলা সভাপতি তাপস রায়, বিজেপি নেতা প্রশান্ত চক্রবর্তী সহ অন্যান্য নেতাদের বাধা দিতে গেলে ঝামেলা শুরু হয়। সেই সময় তাপস রায়, প্রশান্ত চক্রবর্তীকে মারধর করা হয় বলে অভিযোগ।

asansol-tmc-bjp-clash_photo_priyanka_burdwan_19-3

 

এদিকে গত বিধানসভার আসানসোলের বিজেপির প্রার্থী কর্নেল দীপ্তেংশু চৌধুরির গাড়ি ভাঙচুর করে তৃণমূলের নেতারা। খবর পেয়ে আসানসোল দক্ষিণ থানার পুলিশ বিজেপি কর্মীদের আটক করে থানায় নিয়ে গেলে নতুন করে উত্তেজনা ছড়ায়। এরপরে সেখানে মন্ত্রী বাবুল সুপ্রিয় সেখানে পৌঁছালে বাবুলকে ঘিরে ধরে তৃণমূলের কর্মীরা বিক্ষোভ দেখাতে থাকে। এরপরেই বাবুলের গাড়িতে ভাঙচুর চালায় । শুরু হয় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ। পুলিশের সামনেই চলতে থাকে দুই পক্ষের মারামারি। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যাপক পুলিশ বাহিনী ও র‍্যাফ নামানো হয়। আসানসোলের মেয়র সেই সময় মন্ত্রীকে রক্ষা করতে ডেপুটি মেয়র তাবাসুম আরাকে বাবুলের গাড়িতে তুলে দিয়ে পরিস্থিতি সামাল দেয়। এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে।

প্রসঙ্গত, গতকাল আসানসোলে রাস্তার উদবোধনে এসে বেশ কয়েকজন গরু পাচার কারিকে বাবুল সুপ্রিয় ধরে ফেলে। সেই ঘটনায় তৃণমূল কংগ্রেস জড়িত আছে এই অভিযোগ তুলে আজ মন্ত্রী মলয় ঘটকের বাড়ি ঘেরাওয়ের কর্মসূচি নেয় বিজেপি।

Leave a Reply