ইস্কো আবাসনে আগুন, জ্যান্ত পুড়ে মৃত্যু হলো গৃহবধূর, চাঞ্চল্য

বাড়িতে আগুন লেগে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হলো বছর ছাব্বিশের এক গৃহবধূর। আজ বিকেল নাগাদ মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে আসানসোলের বার্নপুরের মসজিদ রোড এলাকায় ইস্কো আবাসনে। পুলিশ জানিয়েছে মৃত গৃহবধূর নাম চঞ্চল জয়সোয়াল (২৬)।  তবে আগুন লাগার কারণ জানা যায়নি। আদৌ এই ঘটনা নিছক আগুন লাগার ঘটনা না এর পিছনে অন্য কিছু কারণ আছে তাও খতিয়ে দেখছে হীরাপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে মসজিদ রোড এলাকায় ইস্কো আবাসনে স্ত্রী চঞ্চল ও তিন বছরের ছেলেকে নিয়ে থাকতেন কুনাল জয়সোয়াস। আজ দুপুরের দিকে একটা অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য তিন বছরের ছেলেকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায় কুনাল। যাওয়ার সময় তিনি তার স্ত্রী চঞ্চলকে  বিকেল নাগাদ নিয়ে যাবেন বলে রেডি হয়ে থাকতে বলেন। এদিকে বিকেল নাগাদ কুনাল বাড়ি ফিরে দেখেন তার বাড়ি থেকে আগুনের শিখা বেরোচ্ছে। তিনি প্রতিবেশীদের খবর দিলে তারা দমকলে খবর দেয়। খবর দেওয়া ভয় হীরাপুর থানাতেও। পরে দমকলের তিনটে ইঞ্জিন এসে প্রায় ঘন্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

burnpur-main-aag-se-ek-ki-mout_4

এদিকে আগুন নেভানোর পরে বাড়িতে ঢুকে দেখা যায় অগ্নিদগ্ধ অবস্থায় চঞ্চল জয়সোয়াল পড়ে আছেন। তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে  ঘোষণা করা হয়। যদিও দমকলের ওসি সেলিম  জাভেদ  বলেন আগুন লাগার কারণ জানা যায়নি। তারা খবর পেয়ে তিনটি ইঞ্জিনের ঘন্টা খানেকের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

স্থানীয়রা অবশ্য আগুন লাগার কারণকে সহজ ভাবে নিতে পারছেন না। তাদের অভিযোগ স্বামী স্ত্রীর মধ্যে সেভাবে বনিবনা ছিল না। প্রায় দিন স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকতো। হীরাপুর থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

 

Leave a Reply