কুয়াশা পড়তে না পড়তেই পানাগড়-মোরগ্রাম রাজ্য সড়কে দুটি দুর্ঘটনা, আহত দুই

মহুয়া ঘোষাল,কাঁকসা : ঘন কুয়াশার কারণে দু-দুটো দুর্ঘটনা ঘটলো  কাঁকসায় পানাগড় – মোড়্গ্রাম রাজ্য সড়কে।ওই দুটি পৃথক পথ দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন দুজন । পুলিশের মতে কুয়াশার কারণে চালকেরা নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে কিছু দেখতে না পেয়ে ।

প্রথম দুর্ঘটনাটি ঘটে পানাগড় – মোড়গ্রাম রাজ্য সড়কের উপর ডাকবাংলো এলাকায় । চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ছেড়ে নেমে পড়ে সড়কের পাশে এবং পাশের একটি বাড়ির প্রাচীরে ধাক্কা মারে ।  দুর্ঘটনা পড়া লরিটি ইলামবাজার যাচ্ছিল ।স্থানীয় সুত্রে জানা যায় কুয়াশা এতো ঘন ছিল রাস্তার কিছুই দেখা যাচ্ছিল না । সামনের দিক থেকে কোন যানের হর্নের আওয়াজে পাশ কাটাতে গিয়ে সড়ক ছেড়ে নেমে লরিটি । নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি সড়কের পাশে একটি বাড়ির প্রাচীরে ধাক্কা মারে । এরফলে গাড়ির চালক এবং খালাসী গুরুতর আহত হয় । লরি থেকে চাপ চাপ রক্ত বইতে দেখে স্থানীয়রা । পুলিশ ঘটনাস্থলে আসে । লরির দরজা কেটে গুরুতর আহত চালক এবং খালাসিকে উদ্ধার করে পুলিশ । তাদের দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া চিকিৎসার জন্য ।

অন্য দুর্ঘটনাটি ঘটে পানাগড়ের দার্জিলিং মোড়ের কাছে । ধানবোঝাই একটি লরি দুর্গাপুর থেকে কলকাতা যাচ্ছিল । ইলামবাজার থেকে পানাগড় আসছিল একটি পাথর বোঝাই লরি । কুয়াশার কারণে দুই চালক কিছুই দেখতে না পাওয়ায় পাথর বোঝাই লরি ধাক্কা মারে ধান বোঝাই লরিটিকে । ধান বোঝাই লরিটি উল্টে যায় । তবে কেউ আহত হয় নি ।পুলিশের মতে কুয়াশার কারণে চালকেরা দেখতে না পাওয়ায় দুইটি দুর্ঘটনাই ঘটেছে ।

Leave a Reply