কেতুগ্রামে বাড়িতে মজুত রাখা বোমায় বিস্ফোরণ

কেতুগ্রামের একটি বাড়িতে মজুত করে রাখা বোমায় বিস্ফোরন হল । ঘটনাটি ঘটে রবিবার  কেতুগ্রামের চিনিসপুর গ্রামে । বিস্ফোরনের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায় । পুলিশ জানিয়েছে , বাড়ির মালিক মহিবুল শেখ ফেরার । তবে এই ঘটনায় হতাহতের কোন খবর নেই । কেতুগ্রাম থানার পুলিশ এই ঘটনায় একটি সুয়োমোটো কেস করেছে । অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ ।

স্থানীয় সুত্রে জানা গেছে , চিনিসপুর গ্রামের মহিবুল শেখের শৌচাগারের পাশে রবিবার সকাল বেলার দিকে  আচমকা প্রচন্ড জোরে বিস্ফোরন ঘটে যায় । ওই আওয়াজে প্রতিবেশীরা হতচকিত হয়ে যান । তাঁরা ঘটনাস্থলে ছুটে আসেন । লোকজন আসতে দেখেই মহিবুল ও তার বাড়ির লোকজন ছুটে পালিয়ে যায় ।

স্থানীরা জানান , শৌচাগারের পাশে গর্ত করে বোমাগুলি পুঁতে রাখা ছিল । গরমের কারনে সেগুলি ফেটে যায় । পুলিশের অনুমান , আনুমানিক ১৫-২০ টা বোমা রাখাছিল ।

স্থানীদের দাবি , মহিবুল শেখ কেতুগ্রাম-১ পঞ্চায়েত সমিতির সভাপতি জাহির শেখের অনুগামী । জাহির শেখের বিরুদ্ধ গোষ্টী সাউদ মিয়াঁ বলেন , ‘ আমাদের উপর হামলার  জন্যই ওই বোমাগুলি মজুত করে রাখা হয়েছিল ।’ এই অভিযোগ অস্বীকার করেছেন জাহির শেখ । তিনি বলেন , ‘ রাজনৈতিক চক্রান্ত করে এই কাজ করা হয়েছে ।’

Leave a Reply