দুর্গাপুরে ড্রেনের জলে পড়ে তলিয়ে গেল মহিলা , চাঞ্চল্য

প্রচন্ড বৃষ্টিতে রাস্তায় জল জমে ড্রেনের সাথে মিশে যাওয়ার ফলে সেই জলে পড়ে গিয়ে তলিয়ে গেলেন এক মহিলা। আজ ২৪ ঘন্টা পরে তার মৃতদেহ উদ্ধার হয়।  চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের সিটি সেন্টারের সেইল কো-অপারেটিভ এলাকায়।

পুলিশ জানিয়েছে মৃতের নাম রেখা দেবরায় (৬০)। বাড়ি কবিগুরু  বিনয় বাদল দীনেশ সরনী  এলাকায় । স্থানীয় ও পরিবার সূত্রে জানা গেছে মঙ্গলবার বেলা বারোটা নাগাদ তিনি চন্ডিদাস বাজারে যাবেন  বলে বাড়ি থেকে বের হন। আর বাড়ি ফেরেননি।এদিকে দুপুরের পর বিকেল গড়িয়ে সন্ধে হয়ে গেলেও তার খোঁজ না মেলায় পরিবারের পক্ষ থেকে সিটি সেন্টার ফাঁড়িতে নিখোঁজের ডায়ারি করা হয়।  আজ বেলার দিকে স্থানীয় ছেলেরা লক্ষ্য করে  একটা ড্রেনে দ  ছাতা ভেসে আসছে।তার পরেই ছেলেরা  খোঁজাখুঁজি শুরু করলে দেখতে পায় একটা মৃত দেহ কালভার্টে আটকে আছে।স্থানীয়রা গিয়ে দেহ  উদ্ধার করে।

এদিকে ঘটনার জেরে পুরসভার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন ।বাসিন্দাদের অভিযোগ দুর্গাপুর শহরের বুকে বেশীরভাগ ড্রেন খোলা অবস্থায় পড়ে আছে। নিকাশি ব্যবস্থা সঠিক ভাবে করা হয় না। অল্প বৃষ্টি হলেই যেখানে সেখানে জল জমে যায়। স্থানীয় বাসিন্দা চিন্ময়ী পালিত বলেন বৃষ্টির জল এমনভাবে ড্রেনের জলের সাথে মিশে যায় কোথায় ড্রেন আছে তা বোঝা যায় না। ফলে যে কোনো মুহুর্তে বড়ো দুর্ঘটনা ঘটে যেতে পারে।আজ যেমন ঘটলো। তাই তারা সেই ড্রেন ঢাকা দেওয়ার দাবি জানান।

Leave a Reply