নাবালিকা ধর্ষণে অভিযুক্ত কিশোর গ্রেফতার কালনায়

ধর্ষণের অভিযোগ দায়ের করার কয়েক ঘন্টার মধ্যেই অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করলো কালনা থানার পুলিশ। ধৃত কিশোরকে আজ বর্ধমান জুভেনাইল আদালতে তোলা হলে তাকে সাত দিনের জন্য হোমে পাঠানো হয়। এদিকে অসুস্থ অবস্থায় ওই নাবালিকাকে কালনা মহকুমা হাসপাতালে মেডিকেল পরীক্ষার পরে সেখানেই ভরতি রাখা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে কালনা-১ নং ব্লকের সিমলন পঞ্চায়েত এলাকায় গত রবিবার সন্ধের দিকে নীলাঞ্জন ঘোষ নামে একাদশ শ্রেনীর এক নাবালক সপ্তম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষণ করে বলে অভিযোগ। বিষয়টি সেদিন রাতেই ওই ছাত্রীর বাড়ির লোকেরা জানতে পারলেও ছেলেটি স্থানীয় ও তাদের এলাকার হওয়ায় সোমবার রাত পর্যন্ত তারা থানায় কোনো অভিযোগ দায়ের করেননি। কিন্তু রাতের দিকে ছাত্রীটির বাড়াবাড়ি হওয়ায় তারা রাতের দিকে কালনা থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগ পাওয়ার পরে আজ সকালেই কালনা থানার পুলিশ নীলাঞ্জনকে গ্রেফতার করে বর্ধমানের জুভেনাইল আদালতে পাঠায়। আদালত অভিযুক্তকে সাতদিনের জন্য হোমে পাঠায়।

পুলিশ সূত্রে জানা গেছে ছাত্রীর পরিবারের তরফে নীলাঞ্জন ও আরো অজানা  তিনজনের নামে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ নীলাঞ্জনকে  গ্রেফতার করলেও বাকিদের খোঁজে তল্লাশি চালাচ্ছে।

Leave a Reply