নিখোঁজ ছাত্রী উদ্ধার কোয়েম্বাটুর থেকে , ধৃত এক যুবক

এবি ওয়েব ডেক্স, পূর্ব মেদিনীপুর : তামিলনাড়ুর কোয়েম্বাটুর থেকে এক নাবালিকা ছাত্রীকে উদ্ধার করলো কোলাঘাট বিট হাউস থানার পুলিশ। গত অক্টোবর মাসে কোলাঘাট বিট হাউস থানা এলাকার মানুয়া গ্রামের দশম শ্রেণির ছাত্রী স্কুল যাওয়ার পথে নিখোঁজ হয়ে যায়।ওই ছাত্রীর পরিবার কোলাঘাট বিট হাউসে নিখোঁজের ডায়ারি করে। পুলিশ তদন্তে নেমে তামিলনাড়ুর কোয়েম্বাটুর থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে।

পুলিশ সূত্রে জানা গেছে গত ১৫ অক্টোবর ছাত্রীটি স্কুল যাওয়ার পথে নিখোঁজ হয়ে যায় বলে পরিবার থানায় অভিযোগ দায়ের করে। সেই মতো পুলিশ তদন্তে নামে। পুলিশ ওই ছাত্রীর মোবাইলের টাওয়ার লোকেশন ধরে জানতে পারে সে কোয়েম্বাটুরে আছে।  পাশের রামচন্দ্রপুর  গ্রামের এক যুবক মানস মাইতির কোয়েম্বাটুরে একটা সোনার দোকানে কাজ করে । ওই যুবক ছাত্রীটিকে ফুসলিয়ে নিয়ে গেছে বলে  পুলিশ জানতে পারে। এরপরেই তাদের মোবাইলের তাওয়ার লোকেশন ধরে গত ৩১ অক্টোবর কোয়েম্বাটুর রওয়ানা দেয়। সেখানের পুলিশের সহযোগিতায় কোয়েম্বাটুর পি সি স্ট্রিট থেকে ওই যুবককে  আটক করে পুলিশ। পরে উদ্ধার হয় নাবালিকা ছাত্রীটি । তাদের দুজনকে কোয়েম্বাটুর আদালতে তোলা হলে তাদের ট্রানজিট রিমান্ডে নেওয়া হয়। তাদের তমলুক জেলা আদালতে তোলা হবে।

কোলাঘাট থানার পুলিশ কোযেম্বটুর থেকে কন্যাকুমারী হাওরা সুপার ফাস্ট গুরুদেব এক্সপ্রেস ট্রেন এ করে কোলাঘাট নামে আজ বুধবার  দুজন কে তমলুক জেলা আদালতে   তোলা হবে।