মুখ্যমন্ত্রীর সম্বন্ধে কু-রুচিকর পোস্ট ফেসবুকে, অভিযোগ দায়ের, তদন্তে পুলিশ

জাহাঙ্গীর বাদশা, হলদিয়া

মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর ছবি পোস্ট করা হল ফেসবুকে। ইপ্সিতা জানা নামে এক যুবতির ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবিটি পোস্ট করা হয়েছে। ইপ্সিতার বাড়ি নন্দীগ্রামের খোদামবাটি এলাকায়। তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন হলদিয়া শহর তৃণমূলের নেতা আজ়িজুল রহমান।

অশ্লীল এই ছবিটিতে দেখা গেছে, প্রযুক্তির কারিকুরির মাধ্যমে অন্য একটি শরীরে মুখ্যমন্ত্রীর মুখ বসানো হয়েছে। ছবির উপরে একটি ক্যাপশনও রয়েছে। যেখানে লেখা রয়েছে, “ভারত মাতা/ কুছ নাহি আতা/বাংরেজি কেহতা/মোদি হামারে ছাতা…” যার বাংলা করলে দাঁড়ায়, “নিজেকে ভারতমাতা বলে মনে করেন মমতা বন্দ্যোপাধ্যায়,অথচ কিছুই জানেন না তিনি। বাংলা ও ইংরেজি মিশ্রিত বাংরেজিতে কথা বলেন। মোদিই আমাদের  ছাতার মতো আশ্রয়দাতা।”এই ছবিটি ধীরে ধীরে সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। বিষয়টি চোখে পড়ে স্থানীয় তৃণমূল নেতাদের। এরপরই জানা যায়, ইপ্সিতা জানার অ্যাকাউন্ট থেকে প্রথম শেয়ার করা হয়েছে ছবিটি। থানায় তাঁর নামে অভিযোগ দায়ের করেন তৃণমূল নেতা আজ়িজুল রহমান। তিনি বলেন, “কীভাবে একজন মহিলা হয়ে আর একজন মহিলা সম্পর্কে এরকম কুরুচিকর ছবি ও লেখা প্রকাশ করলেন তিনি?” অভিযোগ নিয়েছে হলদিয়া থানা। বিষয়টি দুষ্কৃতীদমন শাখায় জানানো হয়েছে।

পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেন, “অভিযোগের ভিত্তিতে আমরা বিষয়টি দুষ্কৃতীদমন শাখায় জানিয়েছি। ঘটনার তদন্ত শুরু হয়েছে।”

Leave a Reply