সিঙ্গুরের সভায় যোগ দিতে গিয়ে দুর্ঘটনা বর্ধমানে, আহতদের দেখতে এলেন মুকুল রায়

মুখ্যমন্ত্রীর সিঙ্গুরের সভায় যাওয়ার পথে পথদুর্ঘটনায় গুরুতর জখম হলেন ছয় তৃণমূল কর্মী সমর্থক। গুরুতর জখম ছয় জনকেই বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিতসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।রাতে সিঙ্গুর থেকে ফেরার পথে আহতদের দেখতে বর্ধমান মেডিকেলে আসেন তৃণমূল নেতা মুকুল রায়। তার সাথে ছিলেন মন্ত্রী স্বপন দেবনাথ, বিধায়ক শুভ্রাংশু রায়। হাসপাতাল সূত্রে জানা গেছে আহতদের   মধ্যে দুজনকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয়। বাকি চারজনকে ভরতি করা হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর।

বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে দুর্গাপুর এক্সপ্রেস ওয়ের উপর পালসিটে।  পুলিশ সূত্রে জানা গেছে বাঁকুড়ার বড়জোড়া থেকে মুখ্যমন্ত্রীর সিঙ্গুরের অনুষ্ঠানে যাচ্ছিলেন একটা ইন্ডিকো গাড়িতে চেপে। পালসিটে বিপরীত মুখী একটা জিপসি গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইন্ডিকা গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। আহতদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর মধ্যে সলিল গোস্বামী, তন্ময় চক্রবর্তী , সঞ্জিত পান্ডে ও প্রবীণ নায়েককে ভরতি করা হয়।

এদিন রাতে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে আসেন তৃণমূল নেতা মুকুল রায়। তিনি আহতদের সাথে দেখা করার পরে মেডিকেল কলেজের সুপারের সাথে দেখা করেন। মুকুল রায় বলেন সিঙ্গুর থেকে ফেরার পথে দুটি গাড়ির সংঘর্ষে তাদের ছয় দলীয় সমর্থক আহত হন। তাদের দেখতে তিনি এসেছিলেন।

Leave a Reply