বন্যা দুর্গত ছাত্রছাত্রীদের পাশে দাঁড়ালো বর্ধমান প্রেস ক্লাব

এবি ওয়েব ডেক্স, বর্ধমান : পূর্ব বর্ধমানের বন্যা দুর্গত এলাকায় ছাত্রছাত্রীদের পাশে দাড়ালো বর্ধমান প্রেস ক্লাব। শুক্রবার বর্ধমান প্রেস ক্লাবের পক্ষ থেকে তিনটি প্রাথমিক স্কুলের ছাত্রছাত্রীদের হাতে শিক্ষণ সামগ্রী তুলে দেওয়া হয়।

এদিন ছাত্রছাত্রীদের হাতে সামগ্রী তুলে দেন রায়না-২ ব্লকের বিডিও দীপ্যমান মজুমদার, পঞ্চায়েত সমিতির সভাপতি আনসার আলি খান ও প্রেস ক্লাবের সদস্যরা । এদিন রায়নার গোতান এলাকায় নির্মল বিদ্যালয় পুরস্কার প্রাপ্ত বিদ্যালয় দামিন্যা কবিকঙ্কন প্রাথমিক বিদ্যালয়, তৈলাড়া প্রাথমিক বিদ্যালয় ও নিজামপুর প্রাথমিক বিদ্যালয়ের মোট দুশো জন ছাত্রছাত্রীদের হাতে শিক্ষণ সামগ্রী তুলে দেওয়া হয়।

এই সব শিক্ষণের সামগ্রী পেয়ে খুশিতে মেতে ওঠে ছাত্রছাত্রী থেকে শিক্ষক শিক্ষিকারা। এদিন বিডিও দীপ্যমান মজুমদার কৃতজ্ঞতা জানিয়ে বলেন সাংবাদিকেরা সমাজের সঙ্গেই সব সময় থাকে এদিন বর্ধমান প্রেস ক্লাব যেভাবে সামাজিক কাজে নিজেদের নিয়োজিত করেছে তা দেখে আমাদের ভালো লাগছে।কবিকঙ্কন স্কুলের শিক্ষক বাদল পাল বলেন বর্ধমান প্রেস ক্লাবের এই ধরণের উদ্যোগে আমরা খুব খুশি।

ছোটছোটো ছাত্রছাত্রীরা তাদের খাতা পেন ও অন্যান্য সামগ্রী পেয়ে রীতিমতো আপ্লুত। আশা করবো আগামি দিনে এই সংগঠন আরো সমাজের জন্য জনমুখী কাজ করবে। এই ধরনের কাজ যাতে আগামীদিনে আরো হয় সেই কামনা করি। বর্ধমান প্রেস ক্লাবের সভাপতি গনেন্দ্রনাথ বন্দ্যোপাধ্যায় বলেন সামাজিক কাজের মধ্যে দিয়ে প্রেস ক্লাবের যাত্রা শুরু হলো এই ধরনের সামাজিক কাজকর্ম আমরা আগামীদিনে আরো করবো।

অন্যদিকে বর্ধমান প্রেস ক্লাবের সম্পাদক ঋষিগোপাল মন্ডল বলেন যেহেতু আমরাও সমাজের অঙ্গ তাই আমরা দায়িত্ব এড়িয়ে যেতে পারি না। তাই আমরা দায়িত্ব পালন করতে নেমেছি। আগামীদিনে এই সংগঠন আরো জনমুখী কাজকর্ম করবে।