দিল্লিকে কি রুখে দেবে কে কে আর

আমার বাংলা ডেক্স : রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে হারের পর লড়াই ক্রমশ কঠিন হচ্ছে কেকে আরের। বাকি চারটে ম্যাচের মধ্যে দুটো ম্যাচ তাদের জিততেই হবে।তবে তিনটে ম্যাচ জিততে পারলে প্লে অফে জায়গা পাকা হয়ে যাবে।শনিবার বিকালে আবুধাবিতে শেখ জায়েদ স্টেডিয়ামে  কলকাতা দিল্লির মুখোমুখি হচ্ছে। শিশির ফ্যাক্টর না হলে দুটি দলই প্রথমে ব্যাটিং করে নিতে পারে

তবে মানসিকভাবে কিছু এগিয়েই ম্যাচ শুরু করবে দিল্লি। তবে কেকে আরকে অক্সিজেন জোগাচ্ছে পাঞ্জাব। দিল্লি ও মুম্বইকে হারিয়ে পাঞ্জাব প্লে অফের দৌড়ে রয়েছে।  তবে কে কে আর কে ভাবাচ্ছে ওপেনিং জুটি। শুভমান গিলের সঙ্গে ওপেন করবে কে? টুর্নামেন্টে গিলের স্ট্রাইক রেট ১১১.৮২। পাওয়ার প্লে তে দ্রুত রান তোলার ক্ষেত্রে নারিন নির্ভরযোগ্য। তাহলে কি কামিন্সকে বেঞ্চে বসতে হবে। রাসেলকে কি নামাতে কি ঝুঁকি নেবে কেকে আর নাকি টম ব্যান্টনকে আরো একটা সুযোগ দেবে সেটাও প্রশ্ন। কেকে আর অধিনায়ক মর্গান তো স্বীকার করেই নিয়েছেন রাসেল ও নারিন দলে ফিরলে দল অনেকটাই বদলে যাবে।

কেকে আর কোচ ব্যান্ডন ম্যাকমিলান বলছেন, আমাদের সৌভাগ্য আমরা তালিকায় চার নম্বরে আছি। নিয়তি আমাদের সঙ্গে আছে। আমরা আমাদের টিমকে সাজিয়ে নামতে চাইছি।অন্যদিকে দিল্লিকে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন ২৫ বছরের তরুণ শ্রেয়স আয়ার। দশ ম্যাচে সাতটি জিতে পয়েন্ট তালিকায় দিল্লি শীর্ষে। যদিও দিল্লি ক্যাপিট্যালসের দক্ষিণ আফ্রিকার প্রেসার কাসিগো রাবাডা মনে করেন খেলায় যে কোন দিন হার হতেই পারে তাই আমরা ম্যাচের জন্য তৈরি।